পিটিসি থেকে আয় করুন পথে ঘাটে ঘুরে,কম্পিউটার ও ইন্টারনেট ছাড়াই নিশিচত আয় করার সুযোগ !

ব্লগার বয়

to ব্লগ ডিজাইন,সিইও,এডসেন্স এবং এর থেকে নিয়মিত আয় করার কৌশল, mdas...@yahoo.com
"আগে বিস্তারিত পড়বেন; তার পর কমেন্টস করুন" এই লেখাটি তাদের জন্যে,যারা
পিটিসি বা পে টু ক্লিক সাইট গুলো নিয়ে স্বপ্নে বিভোর এবং এটা নিয়ে
সুন্দর একটি ভবিষ্যত দেখেন। আপনি জানেন কি কোন দেশে সবচেয়ে বেশি পিটিসি
পেশা ধারী আছে ? উত্তর একটাই সেটা বাংলাদেশ। পিটিসি যখন করবেন তখন বিদেশী
সাইটে কেন ? এখানেই মাসে কম করে হলে ১৫ হাজার টাকা আয় করতে পারবেন।
ইন্টারনেট বিল বা কম্পিউটার নিয়ে আর চিন্তা করতে হবেনা। এক হিসেব মতে
শুধু ঢাকা শহরেই এই পেশায় নিযুক্ত আছে প্রায় দশ হাজার মানুষ। ভাবা
যায় ! যারা ভবিষ্যতে এই পেশায় যুক্ত হতে চান তাদের জন্যে দারুন সু্যোগ
অপেক্ষা করছে। হাজার হাজার টাকা আপনার জন্যে উড়তাছে... হ্যা এতো ক্ষনে
হয়ত বুঝতে পেরেছেন আমি কি বলতে চাচ্ছি। বলতে চাই সত্যি কথা যদিও অনেক
নতুন ইন্টারনেট ব্যাবহার কারিরা এতে দ্বিমত হতে পারেন। তাদের কে বলব একটু
নেটে খোজ করুন সব উত্তর পেয়ে যাবেন। যারা সাধারনত পিটিসি বা ডুল্যান্সার
সাইটে কাজ করে তারা রেফারেল পাওয়ার জন্যে বিভিন্ন ফোরামে এবং নিজের
ব্লগে ডলার ইনকামের মেশিন নিয়ে বসে থাকে, কাউকে ফাদে আটকানো যায় যদি।
কিন্তু আর কত আটকাবেন। ফোরামে রেফারেল লিংক দেয়ার অর্থ বুঝেন ? না বুঝলে
পড়ে নিন- এক বাস এর হেল্পার কে এক ভিক্ষুক এসে বলল, ভাই আমি তো বাসে
উঠতে পারবনা আমার সময় খুব কম, আরও অনেক বাস থেকে টাকা তুলতে হবে। আপনি
আমার কথা বলে যাত্রীদের থেকে দু একটি টাকা তুলে দেন। তখন হেলপার তাই করে
। ভিক্ষুক কে সাহায্য করে রেফারেল হিসেবে। আর আপনার দেয়া রেফারেল লিংক
এর অর্থ হল, আপনি ভিজিটর দের বললেন ভাই এখানে ক্লিক করুন আর আমাকে দু
একটি টাকা আয়ের সু্যোগ দিন। এই কথাটাই কিন্তু ভিক্ষুক বাসের হেলপার কে
বলেছিল। তাহলে এখন বুঝুন কে ভিক্ষুক আর কে হেলপার। আমরা যারা ওদের
রেফারেল লিংকে ক্লিক করি তারা হলাম হেলপার আর যারা এসব পেশায় থাকে তারা
হল ভিক্ষুক। এখন ডুল্যান্সার সাইট এর কথা যেখানে সেখানে শুনতে পাই। দেশের
সবাই নাকি ফ্রিল্যান্সার হয়ে যাচ্ছে কোন কাজ শেখার প্রয়োজন নাই শুধু
লিংকে ক্লিক আর ৭০০০ টাকা দিলেই যে কেউ ফ্রিল্যান্সার... একেই বলে
বাংলাদেশ ! বছরের পর বছর কাজ শিখেও ভাল মানের ফ্রিল্যান্সার হওয়া যায়
না আর তারা আপনাকে ফ্রিল্যান্সার উপাধি দিবে। এসব যারা করে তাদের কে বলব
শুধু শুধু ইন্টারনেটের ব্যান্ড উইথ নষ্ট না করে রাস্তায় নেমে পড়ুন
ইনকাম হবে নগদ। পেমেন্ট নিয়ে টেনশন করতে হবেনা। আর ওসব স্কাম সাইট থেকে
তো টাকাই তুলতে পারবেন না।একটি ফটো দিলাম দেখে নিবেন...
https://lh6.googleusercontent.com/-sDaFC1S6eiM/TzuZWz3bDjI/AAAAAAAAC3o/lf1pgJ8yPrI/s640/beggar.jpg
এই লেখাটি টিউনার পেজে লিখেছিলাম কিন্তু ডিলেট করে দিয়েছিল। কারন ওরা
চায় না সবাই পিটিসি সম্পর্কে জানুক !

Rinto

to ব্লগ ডিজাইন,সিইও,এডসেন্স এবং এর থেকে নিয়মিত আয় করার কৌশল
কি ভাই ধান ভানতে গিয়া তো পুরাই শীবের গীত গাইলেন................শিরোনাম
কি আর আপনার
বক্তব্য কি?..

> তো টাকাই তুলতে পারবেন না।একটি ফটো দিলাম দেখে নিবেন...https://lh6.googleusercontent.com/-sDaFC1S6eiM/TzuZWz3bDjI/AAAAAAAAC3...

ব্লগার বয়

to ব্লগ ডিজাইন,সিইও,এডসেন্স এবং এর থেকে নিয়মিত আয় করার কৌশল
ভাই, আসলে আমি বুঝাতে চেয়েছি, যারা পিটিসি করে আর যারা ভিক্ষা করে এদের
মাঝে কোন পার্থক্য নাই। এতে মনোক্ষুন্ন হতে পারে। কিন্তু কষ্ট করে গুগলে
একটু সার্চ করেন, উত্তর পেয়ে যাবেন।
এই লাইন টা একটু ভাল করে পড়ুন- " এক বাস এর হেল্পার কে এক ভিক্ষুক এসে

আপনাকে আবারো ধন্যবাদ।