আমি PHP Features নিয়ে লিখতে চাই

neeocis

to phpbook
আমি PHP Features নিয়ে লিখতে চাই .. যেমন: Persistent Database
Connections, Dealing with XForms, Sessions, Cookies, HTTP
authentication with PHP, Handling file uploads, Safe Mode ইত্যাদি ।
Please, যদি সম্ভব হয় আমাকে জানাবেন।
ধন্যবাদ।

[বাংলা লিখতে খুবই কষ্ট :-( ]

TRIVUz ...

to php...@googlegroups.com

আপনার জন্য PHP Features নামে একটা আলাদা ডকুমেন্টস ওপেন করে দেয়া হলো। ইচ্ছে মত লিখতে থাকুন.. পরে বিভিন্ন অধ্যায়ে সেটা মার্জ করা হবে।

বাংলা লেখা খুব কঠিন কিছু না.. দুইদিন প্রাকটিস করলেই সাবলীল গতিতে লিখতে পারবেন.. ইউনিজয় বেটার আইডিয়্যা...   যেকোন সাইটে বাংলা লিখার সুবিধার জন্য http://trivuz.com/bangla/tpp.php ব্যবহার করতে পারেন...
--
TRIVUz
http://trivuz.com

সহজেই যেকোন ওয়েবে বাংলা টাইপ করতে ব্যবহার করুন-
http://trivuz.com/bangla/tpp.php

আমি মজিলা ফায়ারফক্স ব্যবহার করি। অপরকেও ব্যবহার করতে উৎসাহিত করি;
http://www.spreadfirefox.com/?q=affiliates&id=206335&t=221

jewelbd

to phpbook
হে হে হে হে......
ভাই, এক-কাজ করেন, "আমি বাংলায় গান গাই" এইটা ২০০ বার। এবং "বাংলা আমার,
আমি বাংলার" এইটাও ২০০ বার লেখেন [as a hoMeWork...:)]
আর আমরা দোয়া করতেছি, আপনার কষ্ট যেন কম হয়.........হে হে হে হে......
[don't minD bro, just jokinG]
ভালো থাকুন

Tanveer Noman

to php...@googlegroups.com
@ত্রিভুজ,  অনেক অনেক ধন্যবাদ ।
আপনার ত্রিভুজ প্যাডটা জটিল কাজ হইছে...। :-)
@jewelbd, হে হে হে...
Mind করিনাই তয় ক্লশ থ্রিতে যখন পড়ি তখন একবার ১০০ বার ইংরেজিতে  "circumstances" বানান কইরা লিখছিলাম। ঐ ঘটনাটা মনে পড়ল আর কি। হি হি হি

Tanveer Noman