ফায়ারফক্স ৩ এবং গুগল ডকুমেন্টস...

TRIVUz ...

to php...@googlegroups.com

অন্য সবার কি অবস্থা জানি না, তবে ফায়ারফক্স ৩ তে আপগ্রেড করার পর আমি একটা সমস্যায় পড়েছি গুগল ডকুমেন্টস নিয়ে... ফায়ারফক্সের নতুন আপডেটে গুগল ডকুমেন্সট যথাযথ ভাবে কাজ করছে না আমার এখানে... ইন্টারনেট এক্সপ্লোরার ব্যবহার করি না.. তাই বিকল্প হিসেবে ফ্লক দিয়ে ট্রাই করলাম। ফ্লকে কাজ করছে... আমার মত সমস্যায় যদি আরো কেউ পড়ে থাকেন তাহলে ফায়ারফক্সের বিকল্প হিসেবে আপাতত ফ্লক ব্যবহার করতে পারেন...

নিচের লিংকে ফ্লক ব্রাউজারটি পাওয়া যাবে-

http://flock.com/

ধন্যবাদ।

--
TRIVUz
http://trivuz.com

সহজেই যেকোন ওয়েবে বাংলা টাইপ করতে ত্রিভুজ প্যাড.
http://trivuz.com/bangla/tpp.php

আমি মজিলা ফায়ারফক্স ব্যবহার করি। অপরকেও ব্যবহার করতে উৎসাহিত করি;

Hasin Hayder

to php...@googlegroups.com
@trivuz

firefox 3 works fine for me. no prob at all

-hasin

2008/8/28 TRIVUz ... <tri...@gmail.com>

--
Regards
Hasin Hayder

GPG DSA Key : 2FD0F9E9

TRIVUz ...

to php...@googlegroups.com
ওহ.. তাহলে এটা মনে হয় আমার একারই সমস্যা... আরেকজন ম্যাসেঞ্জারে জানালো ঠিক আছে সব...

9el

to phpbook
হ্যঁা, ফায়ারফক্স ৩ এ তো কোনো সমস্যাই হচ্ছেনা। এমনকি উবুন্তুতেও :)