বাজে লিঙ্ক প্রদানকারীকে খুজে বের করা হোক

Roobon

to phpbook
গতকাল আমিও ঠিক একই সমস্যায় পড়েছিলাম। অধ্যায়-২ এ ক্লিক করা মাত্র ভিন্ন
একটি সাইটে চলে যাচ্ছিলো। কোনভাবেই বন্ধ করা যাচ্ছিলো না। রিভিশন চেক
করলেই মনে হয় অপরাধীকে খুজে পাওয়া যাবে।

- রুবন

TRIVUz ...

to php...@googlegroups.com
রুবন ভাই, লিংকগুলো যুক্ত করেছিলো কোন (যার আইডি ছিলো tomazrollin0426@জিমেইল) স্প্যামার যাকে আমরা গ্রুপে পাইনি.. খুব সম্ভবত লিংকগুলো এডিট করেই সে গ্রুপ ত্যাগ করেছে... আর এই আইডিটাকে বাংলাদেশী কেউ মনে হয়নি... গুগলে পিএইচপি দিয়ে গ্রুপ সার্চ দিলে আমাদের গ্রুপটি চলে আসে.. সেখান থেকে ঢুকার সম্ভবনা বেশী।

আমরা বিশ্বাস করি আমাদের (বাংলাদেশ থেকে) কোন ব্যক্তি এই জঘন্য কাজ করতে পারে না... :)

যাই হোক, এই ঘটনা আর ঘটার সুযোগ নেই.. পেজের পাবলিক একসেস উঠিয়ে নেয়া হয়েছে...

--
TRIVUz
http://trivuz.com

সহজেই যেকোন ওয়েবে বাংলা টাইপ করতে ব্যবহার করুন-
http://trivuz.com/bangla/tpp.php

আমি মজিলা ফায়ারফক্স ব্যবহার করি। অপরকেও ব্যবহার করতে উৎসাহিত করি;
http://www.spreadfirefox.com/?q=affiliates&id=206335&t=221

Roobon

to phpbook
ধন্যবাদ ত্রিভুজ ভাই দ্রুত ব্যবস্থা গ্রহণের জন্য। আমিও ভাইরাস জনিত
আশংকায় ছিলাম। সমস্ত দু্:চিন্তা দূর হয়ে গেছে। আবারও ধন্যবাদ জানাচ্ছি।

- রুবন :)