আমি string অধ্যায়ে লিখতে আগ্রহী।

jewelbd

to phpbook
হাসিন ভাই সালাম,
এইখানে অনেক বড় ভাইয়েরা আছেন, তাই সংকোচ বোধ করছি। যদি কোন সুযোগ দেওয়া
যায়,তাহলে আমি string অধ্যায়ে লিখতে চাই। string অধ্যায়ে library
function গুলো বিশ্লেষন করতে আমি আগ্রহী।
ভালো থাকুন।
আল্লাহ হাফেজ।

jewelbd

to phpbook
সালাম ভাইয়েরা,
বুঝলাম না, আমি কি কোথাও কোন ভুল করেছি? কেউ কোন Replay করলেন না। ভাই
কোন ভুল করে থাকলে মাপ করে দিবেন। ভালো থাকেন সবাই।
আল্লাহ হাফেজ।

TRIVUz

to phpbook
সালাম জুয়েল
আপনি মেইলটি সরাসরি হাসিন ভাইয়ের উদ্দেশ্যে দিয়েছিলেন.. সেজন্য সম্ভবত
কেউ রিপ্লাই করেনি। আর হাসিন ভাই নিজের কাজ কর্ম নিয়ে খুব বেশী ব্যস্ত
সময় কাটাচ্ছেন, তাই হয়তো আপনার মেইলটি পড়া বা উত্তর দেয়ার সময় করে ওঠতে
পারেননি।

যাই হোক, আপনি string নিয়ে লিখতে শুরু করে দিন.. আপনার নাম তালিকায়
যুক্ত করা হলো। শুভ কামনা....

jewelbd

to phpbook
ধন্যবাদ TRIVUz ভাই, ছোট একটা সংশোধনি ছিল। আমার ই-মেইল এড্রেস
jew...@gmail.com.

TRIVUz

to phpbook
ওহ, মেইল আইডিটা লক্ষ্য করিনি...
jewel09@gmail added...

On Sep 14, 1:49 am, jewelbd <jewe...@gmail.com> wrote:
> ধন্যবাদ TRIVUz ভাই, ছোট একটা সংশোধনি ছিল। আমার ই-মেইল এড্রেস
> jewe...@gmail.com.

jewelbd

to phpbook
দুঃখিত ভাই, কিন্তু কি করব বলেন, এই "phpbook group"-এ কে কি দায়িত্বে
আছেন, কোথাও লেখা দেখিনি। তাই "group owner" হিসেবে হাসিন ভাইকে
লিখেছিলাম।
আমি সত্যি দুঃখিত।
আর ভাই, আমি স্ট্রিং অধ্যায়ের "Library Function"নিয়ে লেখা শুরু করেছি।
দোয়া রাখবেন। ভালো থাকুন। আল্লাহ হাফেজ।

TRIVUz

to phpbook
লিখতে থাকুন... নিয়মিত আপডেট করুন.. মাঝে মাঝে মেইল করে কতটুকু কি করলেন
জানান.. শুভ কামনা।