বাংলা নামকে প্রাধান্য দেয়া উচিৎ?

Saiful Islam Sohel

to Mapping Bangladesh - ম্যাপিং বাংলাদেশ
আমার মনে হয় সবাইকে বাংলায় নাম যুক্ত করতে উৎসাহিত করা উচিৎ। আজকাল প্রায় সব নামই কেমন জানি মুরাদ টাকলা​ টাইপের হয়ে যাচ্ছে। আমি মনে করি রিভিউয়াররা রিভিউ করার সময় বাংলা নাম যুক্ত করতে তাদের অনুরোধ/উৎসাহিত করা উচিৎ। কারন আমরা সবাই জানি প্রায় সব কিছুর নামই বাংলায়। কিন্তু সেটাকে ইংরেজিতে লিখতে গিয়ে নতুনরা বিশ্রীভাবে লিখছে। আমার মতে ইংরেজি নামের ব্যপারে শিওর না হলে শুধু বাংলায় লিখলেই হয়।  আর সার্চের জন্য যদি ইংরেজি নাম দিতেই হয় তাহলে Obscured ফ্ল্যাগ করলেই হয়।  এব্যপারে আপনাদের মতামত আশা করছি।