যাদের এডিট অ্যাপ্রুভের দরকার এখানে লিংক দিন

Showing 21-67 of 67 messages
যাদের এডিট অ্যাপ্রুভের দরকার এখানে লিংক দিন Tanzil 2/8/12 10:47 AM
আলমগীর ভাই এর থ্রেডটি সবার রিকোয়েস্টে অনেক লম্বা হয়ে গেছে, তাই নতুন
থ্রেড খুললাম। যাদের এডিট পেন্ডিং আছে, দয়া করে এখানে দিন,
(আলমগীর, রিপন, জামান, শিশির, মাসুদ) ভাই ও আমি সহ মোট ৬ জন RER বর্তমানে
গ্রুপে আছেন। শিশির ভাই ও মাসুদ ভাই এর সক্রিয় অংশগ্রহণ আশা করছি। রিপন
ভাই কি ব্যস্ত? আশা করছি সবাই দ্রুত ফিরে আসবেন।
Re: যাদের এডিট অ্যাপ্রুভের দরকার এখানে লিংক দিন Mizan 2/8/12 12:00 PM
I need approval/review please, i think i worked on this as an
immature,  years ago with the name of anonymous, that account has now
closed...

http://www.google.com/mapmaker?iwloc=0_0&gw=55&editids=K30YPhIpfqnl2pJJO1&dtab=overview&ll=24.265667,91.720562&spn=0.045618,0.065918&t=h&z=14&lyrs=1&lyt=large_map&hyaw=334.2970147423625
Re: যাদের এডিট অ্যাপ্রুভের দরকার এখানে লিংক দিন Mizan 2/8/12 12:01 PM
I also need one more approval please:
http://www.google.com/mapmaker?gw=55&ll=24.277012,91.715755&spn=0.045614,0.065918&z=14&vpid=1328731224841&hl=en&iwloc=2_0&editids=K30YPhIhXkd0hGQRpq&t=h&lyrs=1&lyt=large_map&htll=24.268443,91.722886&hyaw=334.2970147423625

On Feb 8, 8:00 pm, Mizan <mizu_rah...@yahoo.com> wrote:
> I need approval/review please, i think i worked on this as an
> immature,  years ago with the name of anonymous, that account has now
> [...]
Re: যাদের এডিট অ্যাপ্রুভের দরকার এখানে লিংক দিন Mizan 2/8/12 4:25 PM
Two union boundary edited here: gross guide followed from the LGED map to determine the boundary.
Category given: City/Village/Town

Ashidrun UP

Sindurkhan UP
Re: যাদের এডিট অ্যাপ্রুভের দরকার এখানে লিংক দিন Tanzil 2/8/12 10:20 PM
সবগুলো রিভিউ করা হয়েছে। :)
Re: যাদের এডিট অ্যাপ্রুভের দরকার এখানে লিংক দিন Zaman 2/9/12 12:02 AM
Hello all,

I'm wondering whether "Parishad" should be part of an Union's name. To my view, Union Parishad or Union Council is the office that runs that Union.  So, 'Ashidrun Union' seems more logical name than 'Ashidrun Union Parishad'. We can mark the 'Ashidrun Union Parishad' under 'City government office' category as a separate feature, which is, off course, would be a small compound inside the union.

What do you think?

Thanks,
Zaman

Re: যাদের এডিট অ্যাপ্রুভের দরকার এখানে লিংক দিন Hossain 2/9/12 10:16 AM
http://www.google.com/mapmaker?gw=39&fid=0x3755b10756553f8f:0x3a1dc08...

eikhane ami shudhu olppo akto road re edit koresi kinto aikhane proro
road line miss place hoye royese. ai road ta onek gulu segment a edit
kora hoyse tai amar pokkhe eta valo vabe edit kora shomvob na . kono
expert jodi akto kosto kore poro road line ta edit kore den ta hole
valo hoy.
Re: যাদের এডিট অ্যাপ্রুভের দরকার এখানে লিংক দিন Mizan 2/9/12 4:25 PM
Dear Reviewers,
For the first time, i have drawn up my Thana/boundary, thanks to tanzil bhai for providing the Roads database link... Please find the link below for your kind approval..

Many thanks
Mizan
Re: যাদের এডিট অ্যাপ্রুভের দরকার এখানে লিংক দিন Mizan 2/9/12 8:55 PM
Please find my edit...

http://www.google.com/mapmaker?gw=10&qmo=myedits_pending&ll=24.67814,92.07221&spn=0.045469,0.065918&z=14&vpid=1328849136066&hl=en&t=h&lyrs=4,5&lyt=large_map&htll=24.669084,92.059731
Re: যাদের এডিট অ্যাপ্রুভের দরকার এখানে লিংক দিন Mizan 2/9/12 8:56 PM
Please find my water body

Re: যাদের এডিট অ্যাপ্রুভের দরকার এখানে লিংক দিন Mizan 2/9/12 8:57 PM
School : Name correction.
Re: যাদের এডিট অ্যাপ্রুভের দরকার এখানে লিংক দিন Mizan 2/9/12 8:58 PM
Please find a Madrasha..

Re: যাদের এডিট অ্যাপ্রুভের দরকার এখানে লিংক দিন Mizan 2/9/12 8:59 PM
Please approve :  http://www.google.com/mapmaker?gw=10&qmo=myedits_pending&ll=24.67814,92.07221&spn=0.045469,0.065918&z=14&vpid=1328849136066&hl=en&t=h&lyrs=4,5&lyt=large_map&htll=24.669084,92.059731
Re: যাদের এডিট অ্যাপ্রুভের দরকার এখানে লিংক দিন Mizan 2/9/12 9:00 PM
A road need to approve :
Re: যাদের এডিট অ্যাপ্রুভের দরকার এখানে লিংক দিন Mizan 2/9/12 9:02 PM
It has been re edited.. Please approve..
Re: যাদের এডিট অ্যাপ্রুভের দরকার এখানে লিংক দিন Mizan 2/9/12 9:04 PM
Modified this road so approval required..
Re: যাদের এডিট অ্যাপ্রুভের দরকার এখানে লিংক দিন reddevil.thp 2/9/12 9:44 PM
Could the RERs please review these:

Thanks!
Re: যাদের এডিট অ্যাপ্রুভের দরকার এখানে লিংক দিন Galib 2/9/12 9:49 PM

I am here for the 1st time & Im new to mapping. please let me know if
there is any mistake.
links need to be approved
http://www.google.com/mapmaker?gw=39&fid=0x3755c79688857345:0xd0f1401f51994540
http://www.google.com/mapmaker?gw=39&fid=0x3755c79688857345:0xd0f1401f51994540
http://www.google.com/mapmaker?gw=39&fid=0x3755c795ba60170b:0x8d43576681917be9
http://www.google.com/mapmaker?gw=39&fid=0x3755c7966901d2d5:0xcaad9e823cb974bb
http://www.google.com/mapmaker?gw=39&fid=0x3755c7966974bc49:0xc1ec576a5f9f07a1
http://www.google.com/mapmaker?gw=39&fid=0x3755c79619e71617:0x354e099546581316
http://www.google.com/mapmaker?gw=39&fid=0x3755c79611eea81d:0xc0ea42ec8c0a47f0

P.S. hyperlink keno asche na bujlam na. Sorry for that

Thanks
Akhter
Re: যাদের এডিট অ্যাপ্রুভের দরকার এখানে লিংক দিন Galib 2/9/12 10:51 PM
Need to review
http://www.google.com/mapmaker?gw=39&fid=0x3755c796971cd4ab:0x6236c7fe5a43d407
http://www.google.com/mapmaker?gw=39&fid=0x3755c7968be52b59:0xb289fe61c160d45
http://www.google.com/mapmaker?gw=39&fid=0x3755c7968c6be877:0xbcc347cdc044273f
http://www.google.com/mapmaker?gw=39&fid=0x3755c7968b93b329:0x2476f41afc3b907e
http://www.google.com/mapmaker?gw=39&fid=0x3755c79606396d6d:0xa3f5c5fbe21a72e4
http://www.google.com/mapmaker?gw=39&fid=0x3755c795fb8614d5:0x2866b7c034fe9f47

Thanks
galib
Re: যাদের এডিট অ্যাপ্রুভের দরকার এখানে লিংক দিন Tanzil 2/9/12 11:02 PM
reddevil.thp এর রিভিউ done! :)
Re: যাদের এডিট অ্যাপ্রুভের দরকার এখানে লিংক দিন Tanzil 2/9/12 11:20 PM
On Feb 9, 10:51 pm
রিভিউ Done! :)
গালিব ভাই, ফোরামে আপনাকে স্বাগতম! আপনি স্যাটেলাইট চিত্র অনুসরণ না করে
তথ্য যোগ করছেন যা আমরা পাবলিশ করে দিতে পারবোনা। দয়া করে বর্তমান
এডিটগুলো Undo করে নতুন করে শুরু করুন!
ম্যাপিং এর জন্য অসংখ্য ধন্যবাদ :)
Re: যাদের এডিট অ্যাপ্রুভের দরকার এখানে লিংক দিন Tanzil 2/9/12 11:51 PM
মিজান ভাই Done! :)
Re: যাদের এডিট অ্যাপ্রুভের দরকার এখানে লিংক দিন reddevil.thp 2/10/12 1:26 AM
thanks a lot tanzil bhai!
Re: যাদের এডিট অ্যাপ্রুভের দরকার এখানে লিংক দিন reddevil.thp 2/10/12 7:12 AM
Please review these 2:

Thanks!
Re: যাদের এডিট অ্যাপ্রুভের দরকার এখানে লিংক দিন Zaman 2/10/12 7:34 AM
Hi reddevil.thp,

I've reviewed both. The road is published.

Thanks,
Zaman
Re: যাদের এডিট অ্যাপ্রুভের দরকার এখানে লিংক দিন reddevil.thp 2/10/12 9:33 AM
thanks TruMap! The bakery just got published as well.
Re: যাদের এডিট অ্যাপ্রুভের দরকার এখানে লিংক দিন Galib 2/10/12 10:07 AM

Dear Mr. Tanzil,

Thanks for your review. Sorry for the mistakes, I am new to mapping. Previously I worked on map view. I don’t understand one thing – If I add something in satellite view, will it appear in the map view? I have corrected the building structure based on satellite view. Here is the new link

http://www.google.com/mapmaker?gw=39&fid=0x3755c795fc0e54b5:0x1ed2643a47f14d4e

please review it & leave your valuable comments.

Thanks & regards,

Galib

(Akhter-Uj-Jaman)