ম্যাপার এবং রিভিউয়ার ভাইদের দৃষ্টি আকর্ষন করছি

Shohel Prodhan

to mappingb...@googlegroups.com
আমার এডিট সভাই চেক করোন আর জদি কুনু ভুল থাকলে  কিবাবে  সমাদান করতে পারি আমাকে বলে দিবেন  প্লিস হেল্প মি ধন্যবাদ ও শুভ ম্যাপিং !বাংলাদেশ
Message has been deleted

MD MAMUNUL ISLAM

to mappingb...@googlegroups.com
আপনাকে আর কিভাবে বুজালে আপনি বুজবেন বলেন ? রাস্তার মধ্যে আপনার মনগড়া নাম যুক্ত করার কারন কি ? আপনাকে বহুবার বলা হয়েছে যে ম্যাপিং রুলস মেনে চলুন, আন-অফিছিয়াল নাম ব্যবহার করবেন না, ইচ্ছামত রাস্তার প্রাওরিটি পরিবর্তন করবেন্না। আমার বাড়ি ব্রাহ্মনবাড়িয়া সদর, এবং এর আশে পাশে (নবিনগর, সরাইল, আখাউরা, .........ইত্যাদি)  আমার খুব ভাল ভাবেই চেনা। সুতরাং আমার এলাকায় অন্তত কোন ভুল তথ্য যুক্ত করতে আপ্নাকে দেয়া হবে না। এখনও আপ্নাকে বলচ্ছি যে ভাল ভাবে ম্যাপিং শিখুন, কোন কিছু বুজতে সমস্যা হলে আগে এখানে জিজ্ঞাসা করুন, আপ্নাকে প্রজাপ্ত সহায়তা করা হবে । দয়াকরে  মনগড়া  এডিট করবেন্না।