বুজুর্গ ওয়াসিফের ভয় !!!!!!!!!!!!!!!!!

Tipu

Dec 31, 2014, 11:29:05 AM12/31/14
to save-k...@googlegroups.com
পুলিশ প্রতেকসনে ওয়াসিফ তেজগাঁওয়ের রহিম মেটাল মসজিদে যায় কাল। সাধারণত ভন্ড পীর বা বাটপার শ্রেনীর লোক এ নিজেকে অনিরাপদ মনে করে। ওয়াসিফ বাছা তুমি এত ভয় পাও কেন ? তুমি না আল্লাহ'র অলি !!!!!!!!

Syed Wasif

Jan 1, 2015, 3:10:15 AM1/1/15
to save-k...@googlegroups.com
Tipu bh ekhon it is confirmed that like most of you in this blog, you are a liar.
Jehutu apnader boss is also a liar.

I was present in the majma when Wasif Bhai came to the program in Rahim metal . THERE WAS NO POLICE ESCORT!! This can be verified by hundreds who were present there.
Kintu SIR je khane jaan dekhi
Je unar bodyguard ra unake chaya moto cover kore rakhe.

Bhondo thio apnara jara ekhono mufti an keram der fatwa upor Amal kortrsen
Na.

Ekhono shomay ase sir k niye tawba kore nen.

Wasalam

SK
Sent from my iPhone

> On Dec 31, 2014, at 22:29, Tipu <sm.t...@gmail.com> wrote:
>
> পুলিশ প্রতেকসনে ওয়াসিফ তেজগাঁওয়ের রহিম মেটাল মসজিদে যায় কাল। সাধারণত ভন্ড পীর বা বাটপার শ্রেনীর লোক এ নিজেকে অনিরাপদ মনে করে। ওয়াসিফ বাছা তুমি এত ভয় পাও কেন ? তুমি না আল্লাহ'র অলি !!!!!!!!

আব্দুর রশিদ

Jan 1, 2015, 4:12:31 AM1/1/15
to save-k...@googlegroups.com
Dear Saifullah Abdullah Dayee Wasif Bhai,

You were present!
You know everything instantly about Wasif bhai!
Yet you claim YOU are NOT Wasif bhai!

Who is LIAR is becoming CLEAR!
Everybody knows da...@yahoo.com is Wasif bhai's mail
Now mistakenly you have sent mail from this account
Which makes it clear that Saifullah Khan = Wasiful Islam

Shall we consider it as a LIE or HEKMAT?

Syed Wasif

Jan 1, 2015, 5:38:01 AM1/1/15
to save-k...@googlegroups.com
Very simply, Saifullah was visiting me for some thahqiq and inadvertently used my phone to answer the blog.

Sent from my iPhone
To unsubscribe from this group and stop receiving emails from it, send an email to save-kakrail...@googlegroups.com.

Hadisur rahman

Jan 1, 2015, 5:38:01 AM1/1/15
to save-k...@googlegroups.com
Tipu vai add the mail in that group. . . .  . . . . tabli...@gmail.com

Sabbir Ahmad

Jan 1, 2015, 5:58:30 AM1/1/15
to save-k...@googlegroups.com
thakur maa'r jhuli theke aro kichu bolen, plz. I know someone who is very fond of thakur maa'r jhuli.

Sultan Tipu

Jan 1, 2015, 5:59:53 AM1/1/15
to save-k...@googlegroups.com
doay kore saifullah r wasif ( vai !!!!!!!!! ) er mobile number r pic den amora ektu milai.

saifullah khan

Jan 1, 2015, 6:19:55 AM1/1/15
to save-k...@googlegroups.com
Imtiaz bhai
I really feel your concern. But aren't you getting carried away a bit.

As far as I know on both occasions Wasif bhai was not present in Kakrail.
Kakrail elders neither beat anyone nor advised any beating.

Elders did not call police or filed any case.

Elders also feel for the young boys now in jail. But should not Mushfiq Sb answer for this??

Sabbir Ahmad

Jan 1, 2015, 6:40:39 AM1/1/15
to save-k...@googlegroups.com
Elders also feel for the young boys now in jail

sotti hole

1. k ba kara tader k jele diyeche?
2. ekhon ber hote dicche na keno?
3. tara ki tader murobbider manen na?
4.mushfik sir er sisso ra na manle dosh r unader shisso ra manche na, ekhon kichu bolen na keno?
5. kar eto boro sahos je, kakrail er murubbi ra tader ke chere dite cacchen r keu charte dicche na.
6. murubbi ra ki ki try korechen chere dewar jonno?
7. adou charanur try korechen ki?
8. ta na hole kemne feel kortesen?

Khandaker Imamul Hasan

Jan 1, 2015, 12:55:26 PM1/1/15
to save-k...@googlegroups.com, save-k...@googlegroups.com

আর কত মিথ্যা বলবেন সাইফুল্লাহ খান ওরফে জনা............ব ওয়াসিফ দাবা শাপ (!!!)

ও ভাইয়েরা হাযায বিন ইউসুফ ও অনেক হেকমত ওয়ালা ছিলেন, কিন্তু তার হেকমত তার কি কোন কাজে এল !

Sent from my iPhone

Sultan Tipu

Jan 1, 2015, 12:57:26 PM1/1/15
to save-k...@googlegroups.com
saifullah vai apni ki oyasifer sathe rat e ghuman ? kivabe oyasifer email account apni use koren ? oidin atn bangla television ke khobor ke diecilo ? kakrailer elder's ra jodi thanay khobor na dey tobe mahfuj r abdullah kno romna thanay giecilo ? r saifullah vai apnar r oyasifer mobile number r pic cheyecilam dilen na je ?

Sultan Tipu

Jan 1, 2015, 1:28:57 PM1/1/15
to save-k...@googlegroups.com
R ami jachai na kore post ta dieci je police protection e giece. oyasif hoyto normal e giece but policer gari okhane cilo. tabliger mojmay policer gari thakbe kno r kakraile police dhukbe kno ?